Ads

What is WhatsApp's status?|| whats app status download love song

What is WhatsApp's status?


হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস(whatsapp status) এমন একটি স্ট্যাটাস আপডেট যা আপনার আপলোড করার 24 ঘন্টা পরে অদৃশ্য হয়ে যায়। আপনি ফটো, ভিডিও, পাঠ্য, লিঙ্ক এবং জিআইএফ শেয়ার করতে পারেন। আপনি যদি ইনস্টাগ্রাম স্টোরিগুলি কীভাবে ব্যবহার করতে জানেন তবে আপনি ঘরে বসে বোধ করবেন।

ডিফল্টরূপে, হোয়াটসঅ্যাপ(whatsapp) উপস্থিতি কেবলমাত্র এমন দুটি ব্যবহারকারীর মধ্যে সক্রিয় করা আছে যাদের একে অপরের যোগাযোগের বিবরণ তাদের নিজ নিজ ঠিকানা বইগুলিতে সংরক্ষিত আছে। আপনার পরিচিতিতে যদি কারও নম্বর সংরক্ষিত না থাকে তবে তারা আপনার স্থিতি বার্তাটি দেখতে পাবে না (Android )অ্যান্ড্রয়েডে, হোয়াটসঅ্যাপ উপস্থিতি খুলতে উপরের স্থিতি ট্যাবটিতে আলতো চাপুন। আইফোনে, আপনি অ্যাপ্লিকেশনটির নীচে স্থিতি ট্যাবটি পাবেন।
এখানে আপনি সাম্প্রতিক আপডেট শিরোনামের অধীনে আপনার পরিচিতিগুলি থেকে স্বয়ংক্রিয়ভাবে উপলব্ধ উপস্থিতি আপডেটের একটি তালিকা দেখতে পাবেন। তাদের আপডেটটি খেলতে কোনও পরিচিতির নামে আলতো চাপুন।
                                                     

What is WhatsApp's status?

ফটো বা ভিডিও স্বয়ংক্রিয়ভাবে প্লে হবে। যদি এটি কোনও ফটো হয় তবে এটি কয়েক সেকেন্ডের জন্য স্ক্রিনে থেকে যাবে এবং তারপরে অ্যাপ্লিকেশন একই পরিচিতি থেকে পরবর্তী উপস্থিতি উপস্থাপন করবে। আপনি পরিচিতি থেকে সমস্ত আপডেট দেখার পরে, আপনি উপস্থিতি স্ক্রিনে ফিরে আসবেন।

আপনার যদি মনে হয় কোনও ফটো খুব দ্রুত অদৃশ্য হয়ে যায়, আপনি উপস্থিতি স্ক্রিনে ফিরে যেতে পারেন এবং আবার আপডেটটি দেখতে পারেন। অথবা আপনি স্থিতি থামাতে স্ক্রিনে আলতো চাপতে এবং ধরে রাখতে পারেন। এটি ব্যবহারকারীর নাম অদৃশ্য হয়ে যাবে।

পরের স্ট্যাটাসে স্যুইচ করতে স্ক্রিনের ডানদিকে টিপুন। আপনি যদি পরবর্তী যোগাযোগের স্থিতিতে ঝাঁপিয়ে পড়তে চান তবে স্ক্রিনের বাম দিকে সোয়াইপ করুন  আপনি যখন কোনও হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস পেয়ে থাকেন ,কেবল উত্তর দেওয়ার জন্য সোয়াইপ করুন। আপনি প্রতিক্রিয়া হিসাবে একটি পাঠ্য বার্তা প্রেরণ করতে পারেন বা কোনও ছবি বা ভিডিওর সাথে প্রতিক্রিয়া জানাতে ক্যামেরা আইকনটি ব্যবহার করতে পারেন উপ স্থিতি বিভাগটি খুলুন এবং উপরের থেকে আমার স্থিতিতে অ্যাড করুন বোতামে আলতো চাপুন। এটি ক্যামেরার ভিউটি খুলবে। আপনি যদি ছবি তুলতে চান তবে শাটার বোতামটিতে আলতো চাপুন। একটি ভিডিও ক্যাপচার করতে শাটার বোতামটিতে আলতো চাপুন (hold) ক্যামেরাগুলির মধ্যে স্যুইচ করতে মাঝখানে ডাবল আলতো চাপুন।
                                       
                                                                              

What is WhatsApp's status?

আপনার গ্যালারী থেকে কোনও ফটো বা ভিডিও আপলোড করতে নীচের ডানদিক থেকে গ্যালারী বোতামে আলতো চাপুন। এটি আপনার স্থিতিতে যুক্ত করতে প্রেরণ বোতামে আলতো চাপুন।


আপনি কেবলমাত্র WhatsApp স্থিতিতে 30 সেকেন্ড পর্যন্ত ভিডিও পোস্ট করতে পারেন। আপনি যদি দীর্ঘতর ভিডিও নির্বাচন করেন তবে আপনাকে পোস্ট করার আগে এটি ছাঁটাই করতে বলা হবে। যদি আপনি 30 সেকেন্ডের চেয়ে বেশি দীর্ঘ একটি ভিডিও পোস্ট করতে চান তবে আপনি এটি একাধিক অংশে করতে পারেন। প্রথম স্ট্যাটাসে প্রথম 30 সেকেন্ড নির্বাচন করুন, পরেরটিতে দ্বিতীয় 30 সেকেন্ড এবং আরও অনেক কিছু।
What is WhatsApp's status?


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url