• Breaking News

    দীপাবলী

    Logic-search-engine

    Age-calculator-বয়সের-হিসেব

    বাক্যকে-বচনে-পরিনত-করার-নিয়ম-কি?

    Saturday, September 18, 2021

    apple iphone 13 pro max

    apple iphone 13 pro max

    apple iphone 13 pro max





    CUPERTINO, CALIFORNIA: September 14, 2021 Apple iphone 13 pro এবং iphone 13 pro max চালু করেছে, যা স্মার্টফোনে যা সম্ভব তার সীমানা বাড়িয়ে দেয়। ভিতরে এবং বাইরে পুনরায় ডিজাইন করা হয়েছে, উভয় মডেলই একটি নতুন সুপার রেটিনা এক্সডিআর ডিসপ্লে প্রোমোশনের সাথে 120Hz পর্যন্ত একটি অ্যাডাপ্টিভ রিফ্রেশ রেট উপস্থাপন করে, যা স্পর্শের অভিজ্ঞতাকে আরও দ্রুত এবং আরও প্রতিক্রিয়াশীল করে তোলে। প্রো ক্যামেরা সিস্টেমটি নতুন আল্ট্রা ওয়াইড, ওয়াইড এবং টেলিফোটো ক্যামেরার সাথে সর্বকালের সবচেয়ে বড় অগ্রগতি লাভ করে যা অত্যাশ্চর্য ফটো এবং ভিডিও ধারণ করে, যা A15 বায়োনিকের অতুলনীয় পারফরম্যান্স দ্বারা পরিচালিত, যা প্রধান প্রতিযোগিতার চেয়ে বেশি শক্তিশালী। এই প্রযুক্তিগুলি iphone এর আগে কখনোই অসাধারণ নতুন ফটো সক্ষমতা সক্ষম করে, যেমন নতুন আল্ট্রা ওয়াইড ক্যামেরায় ম্যাক্রো ফটোগ্রাফি এবং নতুন ওয়াইড ক্যামেরায় 2.2x উন্নত লো-লাইট পারফরম্যান্স। ফটোগ্রাফিক স্টাইলের মতো নতুন কম্পিউটেশনাল ফটোগ্রাফি বৈশিষ্ট্যগুলি ক্যামেরা অ্যাপে ছবির চেহারাকে ব্যক্তিগতকৃত করে এবং উভয় মডেলই এখন সমস্ত ক্যামেরায় নাইট মোড অন্তর্ভুক্ত করে। ভিডিওটি সিনেম্যাটিক মোডে সুন্দর গভীরতা-মাঠ পরিবর্তন, ম্যাক্রো ভিডিও, টাইম-ল্যাপস এবং স্লো-মো এবং এমনকি কম-আলোর পারফরম্যান্সের জন্য একটি বিশাল লিপ এগিয়ে নিয়ে যায়। উভয় মডেলই ডলবি ভিশনে এন্ড-টু-এন্ড প্রো ওয়ার্কফ্লো অফার করে এবং প্রথমবারের মতো প্রোরেস, শুধুমাত্র iphone এর উপলব্ধ। iphone 13 প্রো এবং iphone 13 pro max এর আরও ভাল কভারেজের জন্য আরও ব্যান্ড সহ 5 জি, iphone 13 pro max সহ iphone এর সেরা ব্যাটারি লাইফের জন্য ব্যাটারি লাইফে বড় উন্নতি, 1 টিবি নতুন স্টোরেজ ক্ষমতা এবং সিরামিক শিল্ড ফ্রন্ট কভার, যেকোন স্মার্টফোনের গ্লাসের চেয়ে শক্ত।



    iphone 13 pro এবং iphone 13 pro max গ্রাফাইট, সোনা, রূপা এবং সম্পূর্ণ নতুন সিয়েরা ব্লু সহ চারটি চমকপ্রদ ফিনিসে পাওয়া যাবে। প্রি-অর্ডারগুলি শুক্রবার, সেপ্টেম্বর 17 থেকে শুরু হয়, 24 সেপ্টেম্বর শুক্রবার থেকে প্রাপ্যতা শুরু হয়। "iphone 13 pro এবং iphone 13 pro max আমাদের ক্যামেরা সিস্টেমের সবচেয়ে বড় অগ্রগতি, iphone এর সর্বকালের সেরা ব্যাটারি জীবন এবং যেকোনো স্মার্টফোনের দ্রুততম পারফরম্যান্সের সাথে iphone এর জন্য একটি নতুন মান নির্ধারণ করে আমাদের সবচেয়ে pro iphone লাইনআপ তৈরি করে এবং বিশ্বব্যাপী বিপণনের অ্যাপলের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট গ্রেগ জোসভিয়াক বলেছেন, অবিশ্বাস্য অভিজ্ঞতাকে আগে কখনো সম্ভব করা সম্ভব নয়। “নতুন প্রো ক্যামেরা সিস্টেম উন্নত টেলিফোটো জুম, ম্যাক্রো ফটোগ্রাফি, ফটোগ্রাফিক স্টাইল, সিনেমাটিক মোডের পাশাপাশি প্রোরেস এবং ডলবি ভিশন ভিডিওর মতো আরও বেশি ফটোগ্রাফি ক্ষমতা প্রদান করে। ProMotion সহ সুপার রেটিনা XDR ডিসপ্লে আমাদের সর্বকালের সেরা ডিসপ্লে; এটি আপনার স্ক্রিনের সামগ্রীর প্রতি বুদ্ধিমত্তার সাথে সাড়া দেয়, দুর্দান্ত গ্রাফিক্স পারফরম্যান্স দেয় এবং যে কোনও দেখার অভিজ্ঞতার জন্য উপযুক্ত।



    The Most Advanced Cameras Ever on iPhone

    তিনটি পিছনের ক্যামেরার জন্য নতুন সেন্সর এবং লেন্স সহ, আইওএস 15 -এর সাথে নির্বিঘ্নে কাজ করার জন্য অপ্টিমাইজ করা এবং উন্নত ইমেজ সিগন্যাল প্রসেসর (আইএসপি) দ্বারা A15 বায়োনিক উন্নত উন্নত শব্দ হ্রাস এবং স্বর ম্যাপিংয়ের জন্য, iphone 13 pro লাইনআপে সেরা ক্যামেরা সিস্টেম রয়েছে কখনও iphone এ। সম্পূর্ণ নতুন ওয়াইড ক্যামেরাটিতে 1.9 µm পিক্সেল সহ একটি বৃহত্তর সেন্সর রয়েছে, যা iphone এর সর্ববৃহৎ, কম শব্দ এবং দ্রুততর শাটার স্পিডের জন্য আলো পরিস্থিতি জুড়ে প্রয়োজন, এমনকি আরও বিস্তারিত ছবি তৈরি করে। বৃহত্তর ƒ/1.5 অ্যাপারচারের সাথে মিলিত, iphone 13 pro এবং iphone 13 pro ম্যাক্সে ওয়াইড ক্যামেরা iphone 12 pro এর তুলনায় 2.2x পর্যন্ত এবং iphone এর তুলনায় প্রায় 1.5x 12 pro সর্বোচ্চ। সেন্সর-শিফট অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (ওআইএস)-iphone এর জন্য অনন্য-উভয় মডেলে পাওয়া যায়, লেন্সের পরিবর্তে সেন্সরকে স্থিতিশীল করে, তাই ছবিগুলি মসৃণ এবং ভিডিও স্থিতিশীল, এমনকি ব্যবহারকারী না থাকলেও। iphone 13 pro এর ওয়াইড ক্যামেরায় তোলা একজন মহিলার স্বল্প আলো ছবি। iphone 13 pro এর ওয়াইড ক্যামেরায় তোলা এক মহিলার কালো এবং সাদা প্রতিকৃতি। iphone 13 pro এর ওয়াইড ক্যামেরায় তোলা রঙিন, মনোরম দৃশ্যের মানুষ। iphone 13 pro এর ওয়াইড ক্যামেরায় নেওয়া অ্যাস্ট্রোফোটোগ্রাফি। iphone 13 pro-এর ওয়াইড ক্যামেরায় সেন্সর-শিফট ওআইএস নিয়ে সমুদ্রের পাশে দাঁড়িয়ে থাকা মহিলা। iphone 13 pro এর স্মার্ট এইচডিআর 4 সহ আল্ট্রা ওয়াইড ক্যামেরায় তোলা বাইরের গ্রুপ ছবি। iphone 13 pro -এর আল্ট্রা ওয়াইড ক্যামেরায় তোলা সোফায় শুয়ে থাকা মহিলা। iphone 13 pro এর টেলিফোটো ক্যামেরায় তোলা এক মহিলার কালো এবং সাদা প্রতিকৃতি।



    নতুন আল্ট্রা ওয়াইড ক্যামেরাটিতে অনেক বেশি ƒ/1.8 অ্যাপারচার এবং একটি নতুন অটোফোকাস সিস্টেম রয়েছে, যা কম-আলো পরিবেশের জন্য 92 শতাংশ উন্নতি এনেছে, যা উজ্জ্বল এবং তীক্ষ্ণ ছবি তৈরি করে। আইফোনের আল্ট্রা ওয়াইডে প্রথমবারের মতো নতুন লেন্স ডিজাইন, অটোফোকাস ক্ষমতা এবং উন্নত সফ্টওয়্যারও আইফোনে এমন কিছু আনলক করে যা ম্যাক্রো ফটোগ্রাফি। ব্যবহারকারীরা তীক্ষ্ণ, অত্যাশ্চর্য ছবি ক্যাপচার করতে পারে যেখানে বস্তুগুলি জীবনের চেয়ে বড় দেখায়, 2 সেন্টিমিটারের ন্যূনতম ফোকাস দূরত্বের সাথে বিষয়গুলিকে বড় করে তোলে। ম্যাক্রো স্লো-মো এবং টাইম-ল্যাপস সহ ভিডিওতেও প্রসারিত। আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স একটি নতুন 77 মিমি টেলিফোটো ক্যামেরা নিয়ে গর্ব করে, যা ব্যবহারকারীদের ভিডিও রেকর্ড করার সময় তাদের বিষয়গুলির কাছাকাছি যেতে এবং আরও ক্লাসিক্যাল ফ্রেমযুক্ত প্রতিকৃতি অর্জন করতে দেয়, যা ক্যামেরায় মোট 6x অপটিক্যাল জুম পরিসরের জন্য 3x অপটিক্যাল জুম অফার করে। পদ্ধতি.



    A15 বায়োনিকের একটি দ্রুত নিউরাল ইঞ্জিন, নতুন ISP, এবং কম্পিউটেশনাল ফটোগ্রাফির অগ্রগতিগুলি আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্সে সমস্ত নতুন ক্যামেরা বৈশিষ্ট্যগুলিকে শক্তি দেয়। ফটোগ্রাফিক স্টাইল ব্যবহারকারীদের অ্যাপলের মাল্টিফ্রেম ইমেজ প্রসেসিং থেকে উপকৃত হওয়ার সময় প্রতিটি ছবিতে তাদের ব্যক্তিগত ছবির পছন্দ আনতে দেয়। প্রিসেট এবং কাস্টমাইজড পছন্দগুলি দৃশ্য এবং বিষয় জুড়ে কাজ করে, এবং একটি সাধারণ ফিল্টারের বিপরীতে, স্কিন টোনের মতো গুরুত্বপূর্ণ উপাদানগুলি সুরক্ষিত রাখার জন্য ছবির বিভিন্ন অংশে বুদ্ধিমানের সাথে সঠিক সমন্বয়গুলি প্রয়োগ করুন। প্রথমবারের মতো, নাইট মোড আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্সের সমস্ত ক্যামেরায় আসে, যার মধ্যে টেলিফোটো ক্যামেরা এবং স্মার্ট এইচডিআর 4 সহ, ব্যবহারকারীরা বিষয়গুলির জন্য উন্নত রঙ, বৈসাদৃশ্য এবং আলো আশা করতে পারে, এমনকি গ্রুপ শটগুলিতেও অথবা চ্যালেঞ্জিং আলো পরিস্থিতি, ছবিগুলিকে জীবনের জন্য আরও সত্য করে তোলে। আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স পিপ্রেট লাইটিং সহ ডিপ ফিউশন, অ্যাপল প্রোআরও এবং পোর্ট্রেট মোডের মতো জনপ্রিয় বৈশিষ্ট্যগুলিও অফার করে।



    A Massive Leap in Smartphone Video

    সিনেমাটোগ্রাফির ব্যাপক অধ্যয়ন এবং র্যাক ফোকাসের শক্তিশালী ব্যবহার অনুসরণ করে, আইফোনে সিনেমাটিক মোড মানুষ, পোষা প্রাণী এবং বস্তুর ভিডিওগুলিকে স্বয়ংক্রিয় ফোকাস পরিবর্তনের সাথে একটি সুন্দর গভীরতা প্রভাব সহ রেকর্ড করে, তাই যে কেউ সিনেমা-শৈলীর মুহূর্তগুলি ক্যাপচার করতে পারে, এমনকি যদি তারা ' একজন পেশাদার চলচ্চিত্র নির্মাতা। সৃজনশীল নিয়ন্ত্রণের জন্য, ক্যাপচারের সময় এবং পরে ফোকাস পরিবর্তন করা যেতে পারে এবং ব্যবহারকারীরা iOS এর জন্য ফটো অ্যাপ এবং iMovie- তে বোকেহার স্তরও সামঞ্জস্য করতে পারে এবং ম্যাকওএস এবং ফাইনাল কাট প্রো -এর জন্য শীঘ্রই iMovie এ আসছে, 1 রেকর্ডিংয়ের পরেও ভিডিওতে ডেপথ-অফ-ফিল্ড প্রভাব সম্পাদন করতে সক্ষম ডিভাইসগুলি। A15 বায়োনিক এবং উন্নত মেশিন লার্নিং অ্যালগরিদম দ্বারা সক্ষম, ডলবি ভিশন HDR তে সিনেমাটিক মোড রেকর্ড।



    আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স এছাড়াও প্রোরস, 2 একটি উন্নত ভিডিও কোডেক ব্যাপকভাবে বাণিজ্যিক, ফিচার ফিল্ম এবং সম্প্রচারের জন্য চূড়ান্ত ডেলিভারি ফরম্যাট হিসেবে ব্যবহৃত হয়, উচ্চতর রঙের বিশ্বস্ততা এবং কম সংকোচনের জন্য। নতুন ক্যামেরা হার্ডওয়্যার, A15 বায়োনিকের উন্নত ভিডিও এনকোডার এবং ডিকোডার এবং ফ্ল্যাশ স্টোরেজ পাইপলাইন দ্বারা। আইফোন বিশ্বের একমাত্র স্মার্টফোন যা এন্ড-টু-এন্ড ওয়ার্কফ্লো প্রদান করে-ডলবি ভিশন বা প্রোরেসে ক্যাপচার, এডিট এবং শেয়ার।



    A15 Bionic with 5-core GPU for Best-in-Class Performance

    আইফোন 13 প্রো লাইনআপে A15 বায়োনিক আরও উন্নত, যা চিত্তাকর্ষক শক্তি এবং দক্ষতা প্রদান করে এবং অবিশ্বাস্য নতুন ডিসপ্লে, ক্যামেরা এবং ভিডিও বৈশিষ্ট্যগুলি চালায় যা আইফোনে আগে কখনও সম্ভব হয়নি। 5-ন্যানোমিটার প্রযুক্তির সাথে, A15 বায়োনিক-একটি স্মার্টফোনের দ্রুততম চিপ-প্রো লাইনআপে একটি নতুন 5-কোর জিপিইউ রয়েছে যা যে কোনও স্মার্টফোনে দ্রুততম গ্রাফিক্স পারফরম্যান্স নিয়ে আসে, যা প্রধান প্রতিযোগিতার চেয়ে 50 শতাংশ দ্রুত, ভিডিওর জন্য আদর্শ অ্যাপস, হাই-পারফরম্যান্স গেমিং এবং নতুন ক্যামেরা ফিচারের স্লেট। নতুন 6-কোর সিপিইউ দুটি নতুন উচ্চ-পারফরম্যান্স কোর এবং চারটি নতুন উচ্চ-দক্ষতা কোর সহ, প্রতিযোগিতার চেয়ে 50 শতাংশ দ্রুত এবং দাবিগুলি সহজে এবং দক্ষতার সাথে পরিচালনা করে। প্রতি সেকেন্ডে 15.8 ট্রিলিয়ন অপারেশন করতে সক্ষম একটি নতুন 16-কোর নিউরাল ইঞ্জিন তৃতীয় পক্ষের অ্যাপ অভিজ্ঞতার জন্য আরও দ্রুত মেশিন লার্নিং গণনা করতে সক্ষম করে, সেইসাথে আইওএস 15-এর ক্যামেরায় লাইভ টেক্সট-এর মতো বৈশিষ্ট্য। উন্নত শব্দ হ্রাস এবং স্বর ম্যাপিং।



    Super Retina XDR with ProMotion: A Brighter, More Responsive Display

    আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স আইফোনে এখন পর্যন্ত সর্বাধিক উন্নত ডিসপ্লে, প্রোমোশনের সাথে সুপার রেটিনা এক্সডিআর, 10Hz থেকে 120Hz পর্যন্ত অভিযোজিত রিফ্রেশ রেট সমর্থন করে, ব্যবহারকারীদের যখন প্রয়োজন হয় তখন দ্রুত ফ্রেম রেট এবং ব্যাটারি লাইফ সংরক্ষণ করার জন্য । .1.১ ইঞ্চি এবং 7.-ইঞ্চি উভয় আকারে অফার করা, the টি বুদ্ধিমান নতুন ডিসপ্লে আরও বেশি দক্ষ OLED প্যানেল, A15 বায়োনিকের নতুন ডিসপ্লে ইঞ্জিন, দ্রুত GPU পারফরম্যান্স, সর্বদা অন টাচ কপো প্রসেসর, এবং iOS 15 এর সাথে কাজ করার জন্য কাস্টম ডিজাইন করা হয়েছে। , অঙ্গভঙ্গি, অ্যানিমেশন এবং গেমপ্লের মতো ক্রিয়াকলাপগুলি দ্রুত এবং আরও প্রতিক্রিয়াশীল বোধ করে। এটি আইফোনের সর্বকালের সবচেয়ে উজ্জ্বল ডিসপ্লে যা 25 শতাংশ উচ্চতম বহিরঙ্গন উজ্জ্বলতা 1000 নিট পর্যন্ত, তাই ব্যবহারকারীরা আশ্চর্যজনক রেজোলিউশন, রঙ এবং বৈসাদৃশ্য অনুভব করবে কিনা তা ওয়েবের মাধ্যমে স্ক্রল করা বা এইচডিআর ভিডিও দেখা।



    Redesigned Inside and Out, Durable Design, and a Huge Leap for Battery Life

    সম্পূর্ণ নতুন প্রো লাইনআপে একটি প্রিমিয়াম ফ্ল্যাট-এজ ডিজাইন রয়েছে, যা ব্যতিক্রমী উপকরণ দিয়ে তৈরি, সার্জিক্যাল-গ্রেড স্টেইনলেস স্টিল ব্যান্ড সহ, একটি মার্জিত ফিনিস যা ঘর্ষণ এবং জারা প্রতিরোধী এবং একটি টেক্সচার্ড ম্যাট গ্লাস ব্যাক। দুটি মডেলই চারটি আকর্ষণীয় কুলারে পাওয়া যায়, যার মধ্যে রয়েছে নতুন সিয়েরা ব্লু, যা ন্যানোমিটার-স্কেল ধাতব সিরামিকের একাধিক স্তর ব্যবহার করে তৈরি করা হয়েছে যা একটি অত্যাশ্চর্য এবং টেকসই ফিনিশিংয়ের জন্য সারফেস জুড়ে প্রয়োগ করা হয়েছে। আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স সিরামিক শিল্ড ফ্রন্ট কভার দ্বারা সুরক্ষিত, আইফোন থেকে একচেটিয়া এবং যে কোনো স্মার্টফোনের কাচের চেয়ে শক্ত, আশ্চর্যজনক স্থায়িত্ব এবং ড্রপ কর্মক্ষমতা প্রদান করে। ট্রুডেপথ ক্যামেরা সিস্টেমের জন্য 20 শতাংশ ক্ষুদ্র ক্ষেত্রের সাথে, উভয় মডেলই ডিসপ্লেতে দেখার জায়গা বেশি, যখন ফেস আইডির মতো উদ্ভাবনী প্রযুক্তির মধ্যে প্যাকিং, স্মার্টফোনে সবচেয়ে নিরাপদ মুখের প্রমাণীকরণ। পিছনের ক্যামেরা সিস্টেমটি প্রতিটি নীলকান্তমণি স্ফটিক লেন্সের চারপাশে সুন্দর স্টেইনলেস স্টিল ট্রিমের সাথে একটি নতুন নকশা প্রবর্তন করে এবং প্রো লাইনআপটি জল প্রতিরোধের জন্য শিল্প-নেতৃস্থানীয় IP68 রেটিং সহ সাধারণ তরল থেকে ছিটকে রক্ষা করার জন্য ডিজাইন করা হয়েছে।

    ভিতরে, A15 বায়োনিক, আরো শক্তি-দক্ষ উপাদান, একটি বৃহত্তর ব্যাটারি, এবং পাওয়ার অপ্টিমাইজেশান যা হার্ডওয়্যার এবং সফটওয়্যারের শক্ত সংহতকরণের মাধ্যমে সম্ভব হয়েছে উভয় প্রো মডেলের জন্য আশ্চর্যজনক সারা দিনের ব্যাটারি লাইফ 6 সক্ষম করে, আইফোন 13 প্রো ম্যাক্স দীর্ঘতম অফার সহ আইফোনের ব্যাটারি লাইফ। আইফোন 13 প্রো আইফোন 12 প্রো থেকে দিনে দেড় ঘণ্টা বেশি সময় ধরে চলবে এবং আইফোন 13 প্রো ম্যাক্স আইফোন 12 প্রো ম্যাক্সের চেয়ে দিনে আড়াই ঘণ্টা বেশি সময় ধরে চলবে।



    5G Experiences in More Places

    বিশ্ব দ্রুত 5G তে চলে যাচ্ছে, এবং iPhone একটি উন্নত 5G অভিজ্ঞতা প্রদান করে, যা ব্যবহারকারীদের সংযোগ, শেয়ার এবং উপভোগের উপায়ে পরিবর্তন করে। আইফোন 13 প্রো লাইনআপে কাস্টমাইজড হার্ডওয়্যার ডিজাইনে আরও 5 জি ব্যান্ড রয়েছে, এটি 5 জি তে আরও বেশি কভারেজ এবং পারফরম্যান্সের জন্য কাজ করার অনুমতি দেয়। বিশ্বব্যাপী 200 টি বাহক 60 টি দেশ এবং অঞ্চলে। ব্যবহারকারীরা তাদের পছন্দের প্ল্যাটফর্মে উচ্চমানের ভিডিও স্ট্রিমিং, মাল্টিপ্লেয়ার গেমগুলিতে আরও প্রতিযোগিতামূলক গেমপ্লে, দ্রুত ডাউনলোড এবং আপলোডের গতি এবং আরও অনেক কিছু অনুভব করতে পারে। আইওএস 15 এর সাথে, 5G তে SharePlay8 শক্তিশালী ভাগ করা অভিজ্ঞতা যেমন আনলক করবে HDR মুভি বা টিভি শো দেখার সময় বন্ধুদের সাথে ফেসটাইম কল করার সময়। এবং 5G গতির প্রয়োজন না হলে স্মার্ট ডেটা মোড স্বয়ংক্রিয়ভাবে আইফোনকে এলটিইতে স্থানান্তরিত করে বুদ্ধিমানভাবে ব্যাটারি জীবন বাঁচাবে।



    Featuring iOS 15

    iOS 15 সংযুক্ত থাকার নতুন উপায় এবং শক্তিশালী বৈশিষ্ট্য যা ব্যবহারকারীদের ফোকাস করতে, অন্বেষণ করতে এবং ডিভাইসে বুদ্ধিমত্তার সাথে আরও কিছু করতে সাহায্য করে আইফোন অভিজ্ঞতাকে উন্নত করে। ফেসটাইম কলগুলি স্থানিক অডিও এবং একটি নতুন পোর্ট্রেট মোডের সাথে আরও স্বাভাবিক বোধ করে, নতুন ফোকাস বৈশিষ্ট্য ব্যবহারকারীদের বিভ্রান্তি কমাতে সাহায্য করে, বিজ্ঞপ্তিগুলি নতুন করে ডিজাইন করা হয়েছে এবং লাইভ টেক্সট ফটোতে টেক্সট চিনতে ডিভাইসে বুদ্ধিমত্তা ব্যবহার করে এবং ব্যবহারকারীদের পদক্ষেপ নিতে দেয়। অ্যাপল মানচিত্র একটি নতুন ত্রিমাত্রিক শহর-ড্রাইভিং অভিজ্ঞতা এবং বর্ধিত বাস্তবতায় হাঁটার দিক দিয়ে বিশ্বকে নেভিগেট এবং অন্বেষণ করার জন্য সুন্দর নতুন উপায় নিয়ে এসেছে। পুরো স্ক্রিন ম্যাপ এবং ডেটার আরও গ্রাফিক্যাল ডিসপ্লে দিয়ে আবহাওয়াকে নতুনভাবে ডিজাইন করা হয়েছে, ওয়ালেট হোম কীগুলির জন্য সমর্থন যোগ করে, এবং সিরি, মেইল এবং সিস্টেম জুড়ে আরও অনেক জায়গায় নতুন গোপনীয়তা নিয়ন্ত্রণ ব্যবহারকারীর তথ্যকে আরও সুরক্ষিত করে।



    iPhone and the Environment

    আইফোন 13 প্রো এবং আইফোন 13 প্রো ম্যাক্স পরিবেশে তাদের প্রভাব কমিয়ে আনার জন্য ডিজাইন করা হয়েছে, যার মধ্যে ম্যাগসেফে ব্যবহৃত ম্যাগনেটে 100 শতাংশ পুনর্ব্যবহৃত বিরল পৃথিবীর উপাদান ব্যবহার, মূল লজিক বোর্ডের সোল্ডারে 100 শতাংশ পুনর্ব্যবহৃত টিন এবং, প্রথমবার, ব্যাটারি ম্যানেজমেন্ট ইউনিটের সোল্ডারে। উভয় মডেলই মূল লজিক বোর্ডের প্লেটিং এবং সামনের ক্যামেরা এবং পিছনের ক্যামেরায় তারের উপর 100 শতাংশ পুনর্ব্যবহারযোগ্য স্বর্ণ প্রবর্তন করে। নতুন ডিজাইন করা প্যাকেজিং বাইরের প্লাস্টিকের মোড়ক দূর করে, মেট্রিক টন প্লাস্টিক এড়িয়ে যায় এবং অ্যাপলকে ২০২৫

    সালের মধ্যে সমস্ত প্যাকেজিং থেকে প্লাস্টিক সম্পূর্ণরূপে অপসারণের লক্ষ্যের কাছাকাছি নিয়ে আসে। আজ, অ্যাপল বিশ্বব্যাপী কর্পোরেট অপারেশনের জন্য কার্বন নিরপেক্ষ, এবং ২০৩০ সালের মধ্যে, পুরো ব্যবসা জুড়ে জলবায়ুর প্রভাব শূন্য শূন্য করার পরিকল্পনা করেছে, যার মধ্যে রয়েছে উৎপাদন সরবরাহ চেইন এবং সমস্ত পণ্য জীবনচক্র। এর মানে হল যে কম্পোনেন্ট ম্যানুফ্যাকচারিং, অ্যাসেম্বলি, ট্রান্সপোর্ট, কাস্টমার ইউজ, চার্জিং, রিসাইক্লিং এবং ম্যাটেরিয়াল রিকভারির মাধ্যমে বিক্রি হওয়া প্রতিটি অ্যাপল ডিভাইস 100 শতাংশ কার্বন নিরপেক্ষ হবে।



    iPhone 13 Pro and iPhone 13 Pro Max will be available in four stunning finishes including graphite, gold, silver, and sierra blue.

    Apple iPhone 13 Pro Max (1TB) - Graphite

    Amazon Product




    About this item
    ✇ 17 cm (6.7-inch) Super Retina XDR display with ProMotion for a faster, more responsive feel

    ✇ Cinematic mode adds shallow depth of field and shifts focus automatically in your videos Pro camera system with new 12MP Telephoto, Wide and Ultra Wide cameras;

    ✇ LiDAR Scanner; 6x optical zoom range; macro photography; Photographic Styles, ProRes video, Smart HDR 4, Night mode, Apple ProRAW, 4K Dolby Vision HDR recording 12MP TrueDepth front camera with Night mode, 4K Dolby Vision HDR recording

    ✇ A15 Bionic chip for lightning-fast performance Up to 28 hours of video playback, the best battery life ever in an iPhone

    ✇ Durable design with Ceramic Shield

    ✇ Industry-leading IP68 water resistance

    ✇ iOS 15 packs new features to do more with iPhone than ever before Supports MagSafe accessories for easy attachment and faster wireless charging
    Check price here


    Product Details
    Display: 6.7-inch (17 cm diagonal) Super Retina XDR display with ProMotion

    Capacity: 128GB, 256GB, 512GB, 1TB

    Splash, Water, and Dust Resistant: All-glass and surgical-grade stainless steel design, water and dust resistant (rated IP68)

    Camera and Video: Triple 12MP cameras with Portrait mode, Depth Control, Portrait Lighting, Smart HDR 3, and 4K Dolby Vision HDR video up to 60 fps

    Front Camera: 12MP TrueDepth front camera with Portrait mode, Depth Control, Portrait Lighting, and Smart HDR 4

    Power and Battery: Video playback:Up to 28 hours, Video playback (streamed):Up to 25 hours, Audio playback:Up to 95 hours, 20W adapter or higher (sold separately), Fast-charge capable: Up to 50% charge in around 30 minutes with 20W adapter or higher

    In the Box: iPhone with iOS 15, USB-C to Lightning Cable, Documentation

    Warranty: Apple-branded hardware product and accessories contained in the original packaging (“Apple Product”) come with a One-Year Limited Warranty. See apple.com/in/legal/warranty for more information.

    Height: 6.33 inches (160.8 mm)

    Width: 3.07 inches (78.1 mm)

    Depth: 0.3 inch (7.65 mm)

    Weight: 8.46 ounces (240 grams)

    Manufacturer: ‎Apple Computer

    Product Dimensions: ‎0.8 x 7.8 x 16.1 cm; 240 Grams



    Apple iPhone 13 Pro (128GB) - Graphite







    Apple iPhone 13 Mini (128GB) - (Product) RED









    Affiliate Disclosure
    Hey there! Some links on this page are affiliate links which means that, if you choose to make a purchase, I may earn a small commission at no extra cost to you. I greatly appreciate your support!

    No comments:

    Post a Comment