Google Pixel 6, Google Pixel 6 Pro launched

Google Pixel 6,Google Pixel 6 Pro launched

Google Pixel 6,Google Pixel 6 Pro launched





Google Pixel 6 এবং Google Pixel 6 pro সহ পিক্সেল ফোনের পরবর্তী সিরিজ ঘোষণা করেছে। নতুন ফোনগুলি কেবল Google Pixel 5 সিরিজের ক্ষেত্রেই সফল নয়, এটি কোম্পানির জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক। তারা গুগলের নিজস্ব অভ্যন্তরীণ টেন্সর চিপসেটগুলির বৈশিষ্ট্যযুক্ত প্রথম ফোন। ফোনগুলি অ্যান্ড্রয়েড 12 বক্সের বাইরেও আসবে। New Google Pixel 6 এবং Google Pixel 6 pro সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে।



Google Pixel 6

Google Pixel 6 একটি 6.4-ইঞ্চি FHD+ AMOLED স্ক্রিন সহ 90Hz পর্যন্ত গতিশীল রিফ্রেশ রেট সমর্থন করে। ফোনটি একটি সেন্টার অ্যালাইনড পাঞ্চ-হোল কাটআউট এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ গরিলা গ্লাস ভিক্টাস পায়। পিক্সেল 6 টি টেন্সর চিপসেট দ্বারা চালিত এবং এটি 8 GB RAM 128 জিবি/ 256 GB ইউএফএস 3.1 স্টোরেজ সহ উপলব্ধ হবে। ফোনটিতে 4,614mAh ব্যাটারি রয়েছে যা ওয়্যারলেস এবং 30W দ্রুত চার্জিং সমর্থন করে।



Google Pixel 6 এখন 50 এমপি প্রধান ক্যামেরা সেন্সর সহ আসে যা ছবিগুলিকে 12.5 এমপি ফটোতে সংযুক্ত করে। ফোনটি 12MP এর আল্ট্রাওয়াইড লেন্স সহ বিস্তৃত শটের জন্য আসে। সামনে একটি 8MP সেলফি ক্যামেরা রয়েছে। ডিভাইসটি গুগলের সফটওয়্যার বৈশিষ্ট্য যেমন ম্যাজিক ইরেজারের সাথে আসে।



Google Pixel 6 pro

উচ্চতর পিক্সেল 6 প্রো একটি বড় 6.7-ইঞ্চি QHD+ AMOLED স্ক্রিনের সাথে আসে এবং 120Hz পর্যন্ত গতিশীল রিফ্রেশ রেট সমর্থন করে। কাটআউট, গরিলা গ্লাস ভিক্টাস এবং ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর এখানেও রয়েছে এবং একইভাবে এখানে নতুন টেন্সর চিপও রয়েছে এবং 12 জিবি RAM এবং 128 জিবি / 256 জিবি / 512 জিবি ইউএফএস 3.1 স্টোরেজ নিয়ে আসবে। ফোনটি ওয়্যারলেস এবং 30W ফাস্ট চার্জিং সাপোর্ট সহ আরও বড় 5,003mAh ব্যাটারি পায়।



Google Pixel 6 pro এখন 50 এমপি প্রধান ক্যামেরা সেন্সর এবং 12 এমপি আল্ট্রাওয়াইড লেন্সের সাথে আসে তবে তৃতীয় 48 এমপি টেলিফোটো লেন্স যুক্ত করে। আমাদের একটি 11.1 এমপি ফ্রন্ট ক্যামেরাও রয়েছে যা ম্যাজিক ইরেজার সহ সমস্ত সফ্টওয়্যার বৈশিষ্ট্য এখানে রয়েছে।



উভয় পিক্সেল ফোনই টাইটান এম ২ চিপ, পাঁচ বছরের নিরাপত্তা আপডেট এবং একটি নতুন সিকিউরিটি হাব ফিচারের মাধ্যমে নতুন টেন্সর চিপে হার্ডওয়্যার ভিত্তিক নিরাপত্তা দেবে। প্রাইভেট কম্পিউট কোর নিশ্চিত করে যে সংবেদনশীল তথ্য যেমন আপনার Gboard ডেটা ফোন ছেড়ে যায় না। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে স্টেরিও স্পিকার, তিনটি মাইক্রোফোন, ডুয়াল-সিম সমর্থন এবং ওয়াইফাই 6 ই, ব্লুটুথ 5.2 এবং সাব 6 গিগাহার্জ 5 জি সমর্থন।



Google Pixel 6 pro Price and Pixel Pass

পিক্সেল 6 এর দাম 599 ডলার (বা প্রায় 44,971 টাকা) থেকে শুরু হয়েছে, যখন পিক্সেল 6 প্রো এর দাম 899 ডলার (বা প্রায় 67,494 টাকা)। ভারতে পিক্সেল 6 সিরিজের ফোনের প্রাপ্যতা এখনও নিশ্চিত হয়নি।

গুগল পিক্সেল পাস প্রোগ্রামটিও ঘোষণা করেছে যা ব্যবহারকারীদের নতুন পিক্সেল ফোনের জন্য মাসিক ফি দিতে এবং ইউটিউব প্রিমিয়াম, ইউটিউব মিউজিক প্রিমিয়াম এবং গুগল প্লে পাসের সাথে 200 জিবি গুগল ওয়ান স্টোরেজের মতো প্রিমিয়াম গুগল সাবস্ক্রিপশনে অ্যাক্সেস পেতে দেবে।



পিক্সেল পাস প্ল্যান বর্তমানে শুধুমাত্র মার্কিন গ্রাহকদের জন্য এবং পিক্সেল 6 এর জন্য $ 45 এবং পিক্সেল 6 প্রো এর জন্য $ 55 থেকে শুরু। ফোনগুলি আনলক করা হবে এবং সমস্ত প্রধান ক্যারিয়ারের সাথে কাজ করা উচিত।

যেসব ব্যবহারকারীরা দুই বছরের সাবস্ক্রিপশন প্ল্যান বাতিল করতে চান, তাদের ফোনের অবশিষ্ট ক্রয়ের পরিমাণ তার "ছাড় ছাড়াই" মূল্যে পরিশোধ করতে হবে, এছাড়াও বান্ডেল পরিষেবাগুলিতে অ্যাক্সেস হারাতে হবে। দুই বছর শেষ হয়ে গেলে, ব্যবহারকারীরা পরবর্তী পিক্সেল ফোনের জন্য কমবেশি অর্থ প্রদান করতে পারেন।

google-pixel-6-google-pixel-6-pro

Google Pixel 6 and Google Pixel 6 pro

Google Pixel 6|Google Pixel 6 pro Launch Today

Next Post Previous Post
No Comment
Add Comment
comment url